Friday, August 26, 2016

Manoranjan Byapari · দানা মাঝি ভাই আমাকে ক্ষমা করো । তোমার কাধে ওই শব ওটা আমার ই।আমিই মৃত দেহ হয়ে গেছি বলে এখনো আগুন হয়ে জ্বলে উঠতে পারিনি । ধারালো কুঠার হাতে নামতে পারিনি পথে ।আমি এখন বাজারে যাচ্ছি ।মরে চিত্তির হয়ে থাকা তেলাপিযা কিনে এনে তেল তেলে ঝোল খেয়ে বড় আরামে বউ পাশে নিয়ে শোব । আমি বড় সুখে আছি।তোমার দুঃখে কাদব সেই সময় নেই আমার । আমাকে ক্ষমা করো ভাই ।আমি আর মানুষ নেই ।মানুষের দুঃখ কষ্ট

দানা মাঝি ভাই আমাকে ক্ষমা করো । তোমার কাধে ওই শব ওটা আমার ই।আমিই মৃত দেহ হয়ে গেছি বলে এখনো আগুন হয়ে জ্বলে উঠতে পারিনি । ধারালো কুঠার হাতে নামতে পারিনি পথে ।আমি এখন বাজারে যাচ্ছি ।মরে চিত্তির হয়ে থাকা তেলাপিযা কিনে এনে তেল তেলে ঝোল খেয়ে বড় আরামে বউ পাশে নিয়ে শোব । আমি বড় সুখে আছি।তোমার দুঃখে কাদব সেই সময় নেই আমার । আমাকে ক্ষমা করো ভাই ।আমি আর মানুষ নেই ।মানুষের দুঃখ কষ্ট আমাকে বিচলিত করে না ।তা করলে আমার ধারালো কুঠার আজ বিদ্যুত চমকাতো।দক্ষের মুন্ডটা আজ লোটাত পায়ের কাছে । প্রিয় শয্যা ফেলে আজ নটরাজ নৃত্যে কাপাতাম মেদিনী ।ভাই আমি আজ আর বেচে নেই ।তাই কিছুই পারিনা আর।তোমার কাধে ওই শব ওটা আমার ই শব ।পচা গলা সমাজের শব ।


--
Pl see my blogs;


Feel free -- and I request you -- to forward this newsletter to your lists and friends!

No comments: